1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বরগুনায় একাধিক মামলার সাজাপ্রাপ্ত আসামী আল আমিন গ্রেফতার চট্টগ্রাম মডেল স্কুল’র শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা

জয়পুরহাটে দৈনিক আমার সংবাদ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪
  • ৩২ জন দেখেছেন

হারুন অর রশিদ,বিশেষ প্রতিনিধি:
দেশের বহুল প্রাচারিত জাতীয় দৈনিক আমার সংবাদ পত্রিকা সাহসিকতার ১ যুগে পদার্পণ উপলক্ষে জয়পুরহাটে কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।
বৃহস্পতিবার (৩০ মে) দুপুরে জয়পুরহাট মডেল প্রেসক্লাবে দৈনিক আমার সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ গোলাপ হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জয়পুরহাট সদর উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান ও জয়পুরহাট মডেল প্রেসক্লাবের সভাপতি হাসানুজ্জামান মিঠু।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, মাই টিভির জেলা প্রতিনিধি ও মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিপুল কুমার সরকার, এশিয়ান টেলিভিশনের জেলা প্রতিনিধি মোঃ রাব্বু হোসেন, দৈনিক ইনকিলাব পত্রিকার জেলা প্রতিনিধি মশিউর রহমান খান, দৈনিক নবচেতনা পত্রিকার জেলা প্রতিনিধি সুলতান মাহমুদ, বিশিষ্ট ব্যবসায়ী সাজ্জাদুল হক সাজু, দৈনিক ভোরের চেতনা পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ জাহিদুল ইসলাম, দৈনিক ভোরের সময় পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ রফিকুল ইসলাম রকেট, দৈনিক পর্যবেক্ষণ পত্রিকার জেলা প্রতিনিধি আবু রায়হানসহ অন্যান্যরা।
এ সময় উপস্থিত সকলেই দৈনিক আমার সংবাদ পত্রিকা ও জয়পুরহাট জেলা প্রতিনিধি মোঃ গোলাপ হোসেন কে শুভেচ্ছা জানিয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করার আহ্বান জানান।

শেয়ার করুন

আরো দেখুন......